Searching...
রবিবার, ১০ মার্চ, ২০১৩

Free Internet On PC

১২:৫৮ AM

আসসালামু আলাইকুম । আশা করি ভাল আছেন । আপনারা বেশ কিছুদিন থেকে গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট চালাচ্ছেন , তবে কিছু সমস্যার মধ্য দিয়ে । যেমন- https/ssl সাইট সহ বেশ কিছু সাইট ভিজিট করতে পারতেন না । স্পীড অনেক কম পেতেন , সেটিং নিয়ে সমস্যায় পড়তেন । আজ আমি সব সমস্যার সমাধান দিব । আশা করি আপনার ভাল লাগবে । এবার আমরা নতুন একটি সফটওয়্যার ব্যবহার করব , যার নাম - Simple Server . এটি খুব শক্তিশালী একটি সফটওয়্যার ।
যেকোন ISP হ্যাকিং এ আপনি এটি ব্যবহার করতে পারেন । যেহেতু Simple Server এর দুটি ভার্সন বের হয়েছে -  পিসি ভার্সন এবং সিম্বিয়ান ভার্সন , সেহেতু আপনারা পিসি+ সিম্বিয়ান এ এটি ব্যবহার করতে পারেন । আজ আমারা গ্রামীণফোন ফ্রি ইন্টারনেটের জন্য Simple Server ব্যবহার করব । একই সেটিং এ আপনি [পিসি+ সিম্বিয়ান] এ ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ।

:mrgreen:  গ্রামীণফোন ফ্রি ইন্টারনেট [পিসি]

১। Simple Server টি ডাউনলোড করুন । দাঁড়ান ইন্সটল দিতে যাবেন না (লাভ নেই) ।ফাইলটি ডাউনলোড করুন । এবার Simple Server.exe + Simple Server.ini  এই ফাইল ২ টি নতুন ১ টি ফোল্ডার এ রাখুন ( অবশ্যই একই  ফোল্ডারে ) ।   Simple Server.ini এ হাত দিবেন না ।


৩। gpwap apn দ্বারা মডেম কানেক্ট করুন । এটি ০ balance এ কাজ করে কিন্তু মেয়াদ পাওয়ার জন্য ছোট একটি প্যাকেজ [ যেমন ৯ mb] নিন । ক্লিক প্যাকেজ (২.৮৮= ৭ mb ) নিলে স্পীড পাবেন না ।
৪। ঐ ফোল্ডার থেকে Simple Server.exe তে ডাবল ক্লিক করুন , এটি cmd র মত ওপেন হবে ।   ready  লেখা দেখাবে । মিনিমাইজ করে রাখুন ।


৫। Browser+ IDM এ proxy-127.0.0.1  , port-8080  সেট করুন ।


৬। এবার ইচ্ছামত নেট চালান , একদম ফ্রি । যেকোন সাইট ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Popular